সোমবার, ১৯শে আগস্ট, ২০১৮ ইং, ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

English

১২তম ওয়ার্ল্ড চেম্বার কংগ্রেসের আয়োজনে ইরান

পোস্ট হয়েছে: মে ২৩, ২০১৮ 

news-image

২০২১ সালে ১২তম ওয়ার্ল্ড চেম্বারস কংগ্রেস আয়োজনের জন্য স্বাগতিক দেশ প্রত্যাশী হিসেবে মনোনীত হয়েছে ইসলামি প্রজাতন্ত্র ইরান। রোববার তেহরান চেম্বার অব কমার্স, ইন্ডাস্ট্রিজ, মাইনস ও অ্যাগ্রিকালচার (টিসিসিআইএমএ) এর ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

ইন্টারন্যাশনাল সার্টিফিকেট অব অরিজিন কাউন্সিলের বৈঠকে এই ঘোষণা দেয় ইরান চেম্বার অব কমার্স, ইনডাস্ট্রিজ, মাইনস অ্যান্ড অ্যাগ্রিকালচার (আইসিসিআইএমএ)। এবারের অরিজিন কাউন্সিলের বৈঠক যৌথভাবে আয়োজন করে ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্সের ওয়ার্ল্ড চেম্বার ফেডারেশন ও চীনা কাউন্সিল ফর দ্যা প্রোমোশন অব ইন্টারন্যাশনাল ট্রেড (সিসিপিআইটি)।

১২তম ওয়ার্ল্ড চেম্বার কংগ্রেসের আয়োজক দেশের চূড়ান্ত মনোনয়ন পেতে দুবাই চেম্বার অব কমার্স, ইথিওপিয়ান চেম্বার অব কমার্স (ইসিএসএ) এবং কেনিয়া ন্যাশনাল চেম্বার অব কমার্স অ্যান্ড  ইন্ডাস্ট্রিজ (কেএনসিসিআই) এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে আইসিসিআইএমএ।

ওয়ার্ল্ড চেম্বারস কংগ্রেস এমন একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট যা চেম্বার নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মিলনমেলায় পরিণত হয়। পরবর্তী সম্মেলন ২০১৯ সালের ১২ থেকে ১৪ জুন ব্রাজিলের রিও ডি জেনেইরোতে অনুষ্ঠিত হবে। এর সহ আয়োজক হিসেবে থাকছে ব্রাজিলিয়ান কমার্সিয়াল অ্যান্ড বিজনেস অ্যাসোসিয়েশন (সিএসিবি)। সূত্র: তেহরান টাইমস।