শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

English

স্পেনে আসগার ফারহাদির ‘এভরিবডি নোওস’এর সুটিং শুরু

পোস্ট হয়েছে: আগস্ট ২৮, ২০১৭ 

news-image

দুইবার অস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা ইরানের আসগার ফারহাদি সোমবার মাদ্রিদে তার নতুন চলচ্চিত্র এভরিবডি নোওজ’ চলচ্চিত্রটির সুটিং শুরু করেছেন। আর্জেন্টিনার অভিনেতা রিকার্ডো ড্যারিন ও অস্কার বিজয়ী দম্পতি জ্যাভিয়ার বারডেম ও পেনিলোপ ক্রুজ এ চলচ্চিত্রে অভিনয় করছেন। ফারহাদি তার টেলিগ্রাম চ্যানেলে নতুন এ চলচ্চিত্রের ঘোষণা দেন।

এছাড়া স্পেনের এডওয়ার্ড ফার্নান্দেজ সেরানোবারবারা লেনিএলভিরা মিনগুয়েজইনমা কুয়েস্তারজার কাসামাজরও র‌্যামন ব্যারেরার মত বিখ্যাত তারকারা এভরিবডি নোওজ’ চলচ্চিত্রে অভিনয় করছেন। এ চলচ্চিত্রটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১৩ মিলিয়ন ডলার। এ চলচ্চিত্রটির যৌথ উদ্যোক্তা হচ্ছে ফ্রান্সস্পেন ও ইতালির কো-প্রডাকশন হাউজ মেমেন্টো ফিল্মসমোরেনা ফিল্মস ও লাকি রেড।

একটি পারিবারিক নাটক ও মানসিক থ্রিলারের উপজীব্য হিসেবে ক্যারোলিনার কাহিনী নির্ভর এ চলচ্চিত্রে তিনি আর্জেন্টিনায় বাস করলেও স্পেনে তার পরিবারের সঙ্গে দেখা করতে যান। আর সেখানেই তাকে পড়তে হয় নানা দুর্ঘটনার মুখে। এ চলচ্চিত্রটির কাহিনী ৪ বছর আগে চূড়ান্ত হয় যখন দি সেলসম্যান’ চলচ্চিত্রটির জন্যে আসগার ফারহাদি অস্কার জয় করেন। আসগার ফারহাদির এ চিত্রনাট্যটি স্পেনিশ ভাষায় অনুবাদ করা হয়। আসগার ফারহাদির এটি দ্বিতীয় চলচ্চিত্র যা ইরানের বাইরে চলচ্চিত্রায়ন হচ্ছে। এর আগে ২০১২ সালে দি পাস্ট’ চলচ্চিত্রটি তিনি প্যারিসে সুটিং করেন। – ফিনান্সিয়াল ট্রিবিউন, তেহরান টাইমস।