রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

English

ফ্রান্স ও ইতালিতে খেলতে আমন্ত্রণ পেলেন আলীরেজা

পোস্ট হয়েছে: মার্চ ১৫, ২০১৬ 

news-image

ইরানের বিখ্যাত ফুটবলার আলীরেজা জাহানবখশ জানিয়েছেন, ইতালি ও ফ্রান্সে খেলতে তিনি আমন্ত্রণ পেয়েছেন। তবে তিনি এরিডিভিসি ক্লাবেই খেলবেন। মাত্র ১৪ বছর বয়সে আলীরেজা জাহানবখশ বাড়ি ছেড়ে তেহরান শহরে খেলতে আসেন। ৫ বছর পর তিনি ইরান ছেড়ে নেদারল্যান্ডের এনইসি নিজমেজেনে খেলতে শুরু করেন।

আলী রেজা সেসব দিনের স্মৃতি উচ্চারণ করে বলেন, খুব ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল যে অনেক বড় ক্লাবে খেলব এবং তা অর্জন করা হবে খুবই কঠিন। ভোয়েতবাল ইন্টারন্যাশনালকে দেয়া এক সাক্ষাতকারে আলীরেজা একথা বলেন।

গত আড়াই বছর ধরে ইরানী ফুটবলার আলীরেজা নেদারল্যান্ডে ফুটবল খেলছেন। তিনি এও জানান, ২০১৩ সালে তার কাছে আরো বড় বড় ক্লাবে খেলতে প্রস্তাব এসেছিল। ইরানের জনপ্রিয় পারসোপোলিস ক্লাবে খেলার সময় আলীরেজা তুরস্ক ও ফ্রান্সে খেলার প্রস্তাব পান। এবং ইউরোপে খেলার বিষয়টি তার অন্তর থেকে তাকে প্রেরণা যোগায়। কিন্তু ফুটবলে ধারাবাহিকভাবে খেলার সময় সে বেশ কয়েকবার ইনজুরির কবলে পড়েন এবং মাঠে ব্যাক হিসেবে খেলতে থাকেন। এ মওসুমে আলীরেজা এজে আকমারের হয়ে দুটি গোল করেছেন এবং অন্তত পাঁচটি গোল করার পেছনে তার সরাসরি অবদান রয়েছে। সূত্র:   তেহরান টাইমস