শুক্রবার, ২৫শে মে, ২০১৮ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

English

পশ্চিমা বিপজ্জনক অপপ্রচার রুখে দিন: ইরানের সর্বোচ্চ নেতা

পোস্ট হয়েছে: জানুয়ারি ১৭, ২০১৮ 

news-image

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী বলেছেন, ইহুদিবাদীদের নেতৃত্বে পশ্চিমা শক্তিগুলো বিপজ্জনক প্রচারণাযুদ্ধে লিপ্ত রয়েছে। তাদের এই অপপ্রচারকে রুখে দিতে তিনি মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান।

ইরানের রাজধানী তেহরানে অনুষ্ঠিত ইসলামি সহযোগিতা সংস্থা বা ওআইসিভুক্ত দেশগুলোর ১৩তম আন্তঃসংসদীয় সম্মেলনে অংশ নেয়া প্রতিনিধিদের উদ্দেশে সর্বোচ্চ নেতা মঙ্গলবার একথা বলেছেন। এ সম্মেলনে বিশ্বের বহু মুসলিম দেশের  স্পিকার ও গুরুত্বপূর্ণ শীর্ষ পর্যায়ের সংসদ সদস্য যোগ দিচ্ছেন।

সর্বোচ্চ নেতা প্রতিনিধিদের উদ্দেশে বলেন, ‘চুপ থাকার ষড়যন্ত্র’ মোকাবেলা করতে হবে। তিনি বলেন, নীরবতার আরেক নাম হচ্ছে-  মুসলিম বিশ্বের প্রধান সমস্যা ফিলিস্তিন ইস্যু চেপে রাখা। তিনি সতর্ক করে বলেন, ফিলিস্তিনি ইস্যুকে আন্তর্জাতিক সমাজ প্রায় একেবারেই উপেক্ষা করছে।

ইয়েমেন ও বাহরাইন সমস্যা সমাধানের জন্য ইরানের সর্বোচ্চ নেতা মুসলিম দেশগুলোর সহযোগিতা চান। তিনি বলেন, মুসলিম বিশ্বের জন্য এ দুটি ইস্যুও গুরুত্বপূর্ণ। মৌলিক ইস্যুগুলোতে মুসলিম বিশ্বের ঐক্যবদ্ধ অবস্থান নেয়া জরুরি বলেও  তিনি মন্তব্য করেন। – পার্সটুডে ।