বৃহস্পতিবার, ১৭ই অক্টোবর, ২০১৯ ইং, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইসফাহান শিশু কিশোর চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ড ঘোষণা

পোস্ট হয়েছে: আগস্ট ২৯, ২০১৮ 

news-image

ইরানের ইসফাহান প্রদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য ৩১তম আন্তর্জাতিক শিশু কিশোর চলচ্চিত্র উৎসবের বিচারক প্যানেল তথা জুরি বোর্ড ঘোষণা করা হয়েছে। উৎসবের আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য অ্যানিমেশন ও ফিচার ছবি বিভাগের জন্য এই বোর্ড ঘোষণা করা হয়েছে।

ফেস্টিভালের জনসংযোগ অফিসের তথ্যমতে, ছয় সদস্যের সমন্বয়ে এই জুরি বোর্ড ঘোষণা করা হয়েছে। জুরি বোর্ডের দুজন সদস্য ইরানি ও বাকি চারজন বিদেশি। শিশু কিশোর চলচ্চিত্র উৎসবের ইন্টারন্যাশনাল শর্ট অ্যানিমেশন  ও ফিচার ম্যুভি বিভাগে প্রতিদ্বন্দ্বিতার জন্য যেসব ছবি বাছাই করা হয়েছে তা মূল্যায়ন করবেন জুরি বোর্ডের সদস্যরা।

বিচারক প্যানেলের সদস্যরা হলেন- রুশ চলচ্চিত্র সমালোচক অ্যালেনা সিচেভা ও স্ক্রিনরাইটার গিলেস লেমুনাদ, জার্মান অ্যানিমেটর  ও ডিজাইনার জুলিয়া অকার,জরজিয়ান অ্যানিমেটর কেতেভান জ্যানেলিদজে ও ইরানি অ্যানিমেটর ওমিদ খোশনাজার ও আলি নুরি। বিচারক প্যানেলের এসব সদস্য উল্লিখিত দুই বিভাগে দেখানোর জন্য যেসব ছবি সাজানো হয়েছে তা মূল্যায়নের কাজ করবেন।

আলিরেজা রেজাদাদের সভাপতিত্বে ৩১তম আন্তর্জতিক শিশু কিশোর চলচ্চিত্র উৎসব ইরানের ইসফাহান প্রদেশে ৩০ আগস্ট শুরু হয়ে চলবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। সূত্র: মেহর নিউজ এজেন্সি।