মঙ্গলবার, ১৮ই জুন, ২০১৯ ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরান-হলিউড প্রথম যৌথ প্রযোজনার ছবির শ্যুটিং শুরু

পোস্ট হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৭ 

news-image

ইরান ও হলিউডের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন প্রথম ছবি ‘ফাস্ট বর্ন’ এর শ্যুটিং শুরু হয়েছে। কমেডি ছবিটি পরিচালনা করছেন ইরানি চলচ্চিত্রকার আলি আতশানি। গত ১১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ছবিটির চিত্রায়নের কাজ শুরু হয়েছে।

এরই মধ্যে যৌথ প্রযোজনার ছবিটির অভিনেতা-সারিতে যোগ দিয়েছেন অভিনেতা গ্রেগ গ্রানবার্গ ও টেইলর কোল।  ডেডলাইন ডটকম ওয়েবসাইট এই খবর দিয়েছে।

পোর্টালটিতে জানানো হয়, ‘ফাস্ট বর্নের’ অভিনেতা ভল কিলমার, উইলিয়াম বাল্ডউইন, রোবার্ট নিপার, জয় আব্দো ও আরমিন আমিরির সঙ্গে অভিনয়ে গ্রানবার্গ ও কোল যোগ দিয়েছেন।

চলচ্চিত্রটি মূলত ইরান-আমেরিকান দ্বিজাতীয়তাবাদী একটি দম্পতির কাহিনি নিয়ে নির্মাণ করা হচ্ছে। এখানে ইরানি বংশোদ্ভূত চরিত্রে বেন ও আমেরিকান বংশোদ্ভূত চরিত্রে কেট অভিনয় করছেন। কেটের প্রথম গর্ভধারনের সময় দম্পতিকে জটিল সমস্যায় পড়তে হয়। দুই পরিবারের নিজ নিজ জাতীয়তা কেন্দ্রিক কঠোর অবস্থানের কারণে এই ঝামেলায় পড়তে হয়। অবশেষে পরিবারে নবজাতকের আগমনে পুরো বর্ধিত পরিবার তাদের ভিন্নতা দূরে ঠেলে দেয় এবং একত্রে বাচ্চাটিকে বুকে টেনে নেয়।

আমেরিকান রাজনীতিক বাইডেনের (কিলমার) মেয়ে কেট এর ভূমিকায় থাকছেন কোল। কেটের ডাক্তারের ভূমিকায় অভিনয় করছেন গ্রানবার্গ (ড, কুপার)। যিনি গর্ভকালীন ও  সন্তান প্রসবের সময়ে কেটের সাহায্যে নিয়োজিত থাকেন।

খোজে ও এডউইন অ্যাভানেসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে এলএ ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম অ্যান্ড এন্টারটেইনমেন্ট। সূত্র: ফিনান্সিয়াল ট্রিবিউন।