শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০১৯ ইং, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরান-হলিউডের প্রথম ছবিতে থাকছে ট্রাম্পের চরিত্র

পোস্ট হয়েছে: অক্টোবর ১৮, ২০১৭ 

news-image

ইরান-হলিউডের প্রথম ছবিতে থাকছে ট্রাম্পের চরিত্র। ইরান ও হলিউডের যৌথ প্রযোজনার প্রথম ছবি ‘ফাস্ট বর্ন’ এর শ্যুটিং শেষ হয়েছে।  যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে কমেডি ছবিটির চিত্রায়নের কাজ শেষ হয়েছে বলে জানা গেছে।  ছবিটিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভূমিকায় দেখা যাবে আমেরিকান অভিনেতা টম বেরেঙ্গারকে।

লস অ্যাঞ্জেলেস ও ক্যালিফোর্নিয়া বিমানবন্দরের দৃশ্য দিয়ে ‘ফাস্ট বর্ন’ এর শ্যুটিং শেষ হয়েছে।  এর আগে গত ১১ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেসেই ছবিটির চিত্রায়নের কাজ শুরু হয়েছিল।

এতে অভিনয় করেছেন ডেনিচ রিাচর্ডস, জয় আবদো, নিনা নায়েবি ও টম বেরেঙ্গার।

‘প্লাটুন’ ও ‘ইনসেপশন’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য বেরেঙ্গার বেশ পরিচিত মুখ।  প্রখ্যাত এই অভিনেতাকে ছবিটিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভূমিকায় দেখা যাবে।

‘ফাস্ট বর্ন’এ অভিনয় করা অন্যান্য প্রখ্যাত অভিনেতাদের মধ্যে রয়েছেন ভল কিলমার, উইলিয়াম বাল্ডউইন, গ্রেগ গ্রানবার্গ ও টেইলর কোল।

চলচ্চিত্রটি এক নববিবাহিত দম্পতির কাহিনী অবলম্বনে নির্মিত। এতে ইরানি বংশোদ্ভূত বেন স্বামী ও আমেরিকান বংশোদ্ভূত কেট তার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। তারা দু’জনই ক্যালিফোর্নিয়ায় বসবাস করেন। যখন দম্পতির ঘরে প্রথম সন্তান আসে তখন তাদের উভয়ের পরিবার একত্র হওয়া নিয়ে জটিলতায় পড়েন। কেননা, বেনের বাবা হামিদ একজন আমেরিকানবিরোধী ইরানি রাজনীতিক। অন্যদিকে কেটের বাবা বাইডেন একজন মার্কিন রাজনীতিক যে ইরানের বিরুদ্ধে কঠোর অবস্থান নেন।সূত্র: মেহের নিউজ।