শুক্রবার, ১৭ই অক্টোবর, ২০১৯ ইং, ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরানে ‘হাই মুম্বাই’ চলচ্চিত্রে যোগ দিচ্ছেন আরো ভারতীয় অভিনেতা

পোস্ট হয়েছে: ফেব্রুয়ারি ২২, ২০১৬ 

news-image

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী পুনম ধীলন ও অভিনেতা দালিপ তাহিল এবারে যোগ দিচ্ছেন ইরানে নির্মিত চলচ্চিত্র ‘হাই মুম্বাই’তে। এ চলচ্চিত্রটি ইরান ও ভারত যৌথ উদ্যোগে নির্মিত হচ্ছে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কোরবান মোহাম্মদপুর। পুনম ধীলন ও দালিপ তাহিল বলিউড স্টার দিয়া মির্জার মা ও বাবার চরিত্রে অভিনয় করবেন।ইরানের চলচ্চিত্র প্রযোজক জাভেদ নোরুজবেইগি শনিবার এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানান।

ওই চলচ্চিত্রে দিয়া মির্জা অভিনয় করছেন শক্তিশালী ইরানি অভিনেতা মোহাম্মদ রেজা গোলজারের বিপরীতে। পুনম ধীলন অন্তত ৮০টি ও তাহিল শতাধিক ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

এছাড়া ভারতীয় অভিনেতা গুলশান গ্রোভার গত বছর ইরানে একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হন। বলিউড চলচ্চিত্র প্রযোজক পাহলাজ নিহালানি এবং কম্পোজার দিলশাদ শায়েখ ইরানের চলচ্চিত্র প্রযোজক নোরুজবেইগির সঙ্গে ‘হাই মুম্বাই’চলচ্চিত্রে কাজ করতে গত বছরের আগস্টে চুক্তিবদ্ধ হন। ইরান ও ভারতের বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রছাত্রীদের কাহিনীর ওপর ভিত্তি করে এ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। প্রখ্যাত মেকআপ আর্টিস্ট আব্দুল্লাহ এসকান্দারি ও স্টেজ ডিজাইনার মাজিদ মিরফাকরাই এর সহযোগিতায় এই চলচ্চিত্র নির্মান প্রকল্প হাতে নেয়া হয়।

সূত্র: তেহরান টাইমস