মঙ্গলবার, ২০শে আগস্ট, ২০১৯ ইং, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরানে পর্যটন, ক্রীড়া ও হস্তশিল্পের আন্তর্জাতিক প্রদর্শনী, স্টল বরাদ্দ চলছে

পোস্ট হয়েছে: মার্চ ২৭, ২০১৯ 

news-image

আগামী ১২ এপ্রিল ইরানের কিশ দ্বীপে শুরু হচ্ছে ক্রীড়া ও অর্থনীতিতে নৈতিকতা শীর্ষক আন্তর্জাতিক সেমিনার এবং হস্তশিল্প, প্রথাগত অনুষ্ঠান, পর্যটন ও খেলাধুলার আন্তর্জাতিক প্রদর্শনী (সেটিয়েক্স ২০১৯)। এ বছর প্রথমবারের মতো এই সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে। একই সাথে অনুষ্ঠিত হবে টোয়াই ২০১৯ এর প্রথম চ্যাম্পিয়নশিপ। গুরুত্বপূর্ণ ইভেন্ট টোয়াই চ্যাম্পিয়নশিপে ৫ মহাদেশের বহু দেশ যোগ দেবে। এসব ইভেন্টে যোগ দিতে অংশগ্রহণের জন্য এ পর্যন্ত প্রায় বিশ্বের ৪৮টি দেশ নিবন্ধন করেছে।

সেমিনারে খেলাধুলায় নৈতিকতা ও অর্থনীতির প্রভাবের ওপর গুরুত্বারোপ করা হবে। এতে অংশ নেবেন রাষ্ট্রীয় ও সেনা কর্মকর্তা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, বিশ্ববিদ্যালয় শিক্ষক, ইরানি স্পোর্টস সেলিব্রেটি, ক্রীড়া সংশ্লিষ্ট সুপরিচিত বিভিন্ন কোম্পানির ব্যবস্থাপকরা।

প্রদর্শনী ১২ এপ্রিল ইরানের কিশ দ্বীপের কিশ আন্তর্জাতিক এক্সিবিশন সেন্টারে শুরু হয়ে চলবে ১৬ এপ্রিল পর্যন্ত। মেলায় বিভিন্ন দেশের বৈচিত্র্যময় সংস্কৃতি ও প্রথা-রীতির বিভিন্ন দিক একত্রে প্রদর্শন করা হবে। ইভেন্টে অংশগ্রহণকারী দেশগুলো নিজ নিজ প্রথাগত অনুষ্ঠান ও হস্তশিল্প তুলে ধরবে। সেইসাথে অনুষ্ঠিত হবে ক্রীড়া ও মার্শাল আর্টস প্রতিযোগিতা।

প্রদর্শনীতে অংশগ্রহণের জন্য বেসিক স্ট্যান্ড প্যাকেজ, প্রিমিয়াম স্ট্যান্ড প্যাকেজ ও ডিলাক্স স্ট্যান্ড প্যাকেজ নামের তিনটি প্যাকেজে স্টল বরাদ্দের কাজ চলছে বলে জানিয়েছেন আয়োজকরা।এজন্য নিবন্ধন করতে ও এ সম্পর্কে আরো বিস্তারিত জানতে যোগাযোগ করুন এই ঠিকানায়: http://setiex.ir/en/

http://setiex.ir/en/?page_id=42