বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরানে আন্তর্জাতিক থিয়েটার ফেস্টিভালে আবেদনপত্র আহ্বান

পোস্ট হয়েছে: মে ১৩, ২০১৯ 

news-image

ইরানে অনুষ্ঠিতব্য ইন্টারন্যাশনাল স্ট্রিট থিয়েটার ফেস্টিভাল-২০১৯ এ অংশগ্রহণের জন্য আবেদনপত্র আহ্বান করা হয়েছে। নাট্যোৎসবে অংশগ্রহণে আগ্রহীদের ১০ জুলাইয়ের মধ্যে দরখাস্ত পাঠানোর অনুরোধ জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ড্রামাটিক আর্টস সেন্টার অব ইরান (ডিএসি)। স্ট্রিট থিয়েটার ফেস্টিভালের এবারের ১৪তম আসর ইরানের মারিভানে ২৩ আগস্ট শুরু হয়ে শেষ হবে ২৭ আগস্ট।

আবেদনপত্র ও আনুষঙ্গিক বিষয়াদি ড্রামাটিক আর্টস সেন্টারের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স অফিস (ভাহদাত হল, ওস্তাদ শাহরিয়ার স্ট্রিট, হাফিজ অ্যাভিনিউ, তেহরান) বরাবর পাঠাতে অথবা এই নাম্বারে[email protected] মেইল করতে বলা হয়েছে। ওয়েবসাইটের ঠিকানা, থিয়েটার ডটআইআর, টেলিফোন- +৯৮২১৬৬৭০৮৮৬১।

একই সাথে পৃথক আরও দুই আন্তর্জাতিক থিয়েটার ফেস্টিভালে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছে ড্রামাটিক আর্টস সেন্টার। এরমধ্যে ২৬তম আন্তর্জাতিক শিশু-কিশোর থিয়েটার ফেস্টিভাল অনুষ্ঠিত হবে ১০ থেকে ১৫ নভেম্বর ইরানের হামেদানে। এরপরেই ৩৮তম ফজর আন্তর্জাতিক থিয়েটার ফেস্টিভাল অনুষ্ঠিত হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে। রাজধানী তেহরানে পহেলা ফেব্রুয়ারি উৎসব শুরু হয়ে চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। এটি দেশটির সবচেয়ে বড় ও প্রধান নাট্যোৎসব।

শিশু-কিশোর ও ফজর আন্তর্জাতিক থিয়েটার ফেস্টিভালে অংশগ্রহণে আগ্রহীদেরও উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র, থিয়েটার কর্মের ওয়েব লিংক ও আনুষঙ্গিক বিষয়াদি পাঠাতে বলা হয়েছে। শিল্পকর্ম মূল্যায়ন ও নিবন্ধন প্রক্রিয়া সম্পন্নের জন্য আগ্রহীদের আবেদনপত্র পূর্ণাঙ্গভাবে পূরণ করে জমা দিতে বলা হয়েছে।

Application Form for Theater fest