মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

English

ইরানের ইসলামি যোগাযোগ ও সংস্কৃতি সংস্থার নয়া প্রধান হুজ্জাতুল ইসলাম মেহদি ইমানিপুর

পোস্ট হয়েছে: নভেম্বর ১৭, ২০২১ 

news-image

ইরানের সংস্কৃতি ও ইসলামি দিকনির্দেশনা বিষয়ক মন্ত্রী এক ডিক্রিতে হুজ্জাতুল ইসলাম মেহদি ইমানিপুরকে ইরানের ইসলামি যোগাযোগ ও সংস্কৃতি সংস্থার নতুন প্রধান হিসেবে নিয়োগ দিয়েছেন। ডিক্রিতে বলা হয়,

বিদেশে সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে আপনার দীর্ঘদিনের পরিচিতি, কার্যনির্বাহী অভিজ্ঞতা ও অঙ্গীকার বিবেচনা করে এবং ইসলামি যোগাযোগ ও সংস্কৃতি সংস্থার উচ্চ পরিষদের অনুমোদন এবং ইসলামি বিপ্লবের সর্বোচ্চ নেতা ও অভিভাবক হযরত আয়াতুল্লাহ আলী খামেনেয়ীর  সম্মতিতে আপনাকে তিন বছরের জন্য “ইসলামি যোগাযোগ ও সংস্কৃতি সংস্থার প্রধান” হিসাবে নিযুক্ত করা হলো।

আশা করা যায় যে, সর্বশক্তিমান আল্লাহর উপর ভরসা করে এবং সংস্থার লক্ষ্য ও কর্তব্যের বিবরণ এবং ইসলামি বিপ্লবের সর্বোচ্চ নেতার বিবৃতি ও নির্দেশনা বিবেচনা করে সংস্থার কর্মসমূহ সম্পাদনের জন্য আপনার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

যাতে ইসলামি ইরানের মূল্যবোধ, সংস্কৃতি ও সভ্যতার সঠিক চিত্র তুলে ধরা এবং বিশ্বের কল্যাণকামী জাতিগুলোর সাথে সাংস্কৃতিক কর্মকাণ্ডের উন্নয়ন ও প্রচারের ক্ষেত্রে বিশ্বস্ত, শিক্ষানুরাগী, দক্ষ এবং আন্তর্জাতিক বিষয়গুলোর সাথে পরিচিত শক্তিগুলোকে (যারা মুসলিম, বিশ্বাসী এবং প্রকৃত ধর্ম থেকে উদ্ভূত সংস্কৃতি ও সাহিত্যে অনুরাগী ) ব্যবহার করা সার্থক হয়।