রবিবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

English

ইরানি নববর্ষে ইসলামি সংস্কৃতি ও সম্পর্ক সংস্থার প্রধানের শুভেচ্ছা

পোস্ট হয়েছে: মার্চ ২৪, ২০১৯ 

news-image
ফারসি নববর্ষ নওরুজ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে ইরানের ইসলামি সংস্কৃতি ও সম্পর্ক সংস্থা (আইসিআরও)। সংস্থাটির প্রধান আবুজর ইব্রাহিমি তুর্কমেন এক শুভেচ্ছা বার্তায় বিশ্বব্যাপী বসবাসরত ইরানি জনগণকে এই অভিনন্দন জানিয়েছেন। 
আইসিআরও এর জনসংযোগ বিভাগের এক বিবৃতিতে নওরুজের এই অভিনন্দন বার্তা দেওয়া হয়। আইসিআরও প্রধানের অভিনন্দন বার্তাটি নিচে তুলে ধরা হলো-
 
‘‘সর্বশক্তিমান আল্লাহর প্রজ্ঞাকে যাতে আমরা প্রত্যক্ষ করতে পারি এজন্য পুনরায় আমাদের মাঝে বসন্ত এসে পৌঁছেছে। আমরা তার রহমতের প্রতি কৃতজ্ঞ। আল্লাহর দয়ায় জেগে ওঠা প্রকৃতি আমাদের সামনে অপরূপ সৌন্দর্যকে উপস্থাপন করছে, সুবাস ছড়িয়ে দিচ্ছে বসন্তের।     
  
আমরা ১৩৯৭ সৌর বছরকে পেছনে ফেলে এসেছি।এটা এমন একটা বছর ছিল যখন আমাদের দেশের শত্রুদের চক্রান্ত নতুনভাবে মোড় নেয়। তবে সবাই জানে ইরানি মুসলিম জাতি সবসময়ই মর্যাদা ও গৌরবের বৈশিষ্ট্যে বৈশিষ্ট্যমণ্ডিত। যাদের দৃঢ় ঐক্য ও প্রতিরোধ শক্তি নিজেদের জন্মভূমির জন্য তৈরি করেছে উজ্জ্বল ভবিষ্যৎ। 
 

আমি এই সুপ্রসন্ন অনুষ্ঠানে স্বদেশবাসী ও প্রবাসী ইরানিদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি, যারা বসন্তের আগমনে নওরুজকে উদযাপন করছে। আমি তাদের জন্য নতুন বছর ১৩৯৮ জুড়ে সফলতা, গৌরবময় কল্যাণ, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি।’’